LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৬ অক্টোবর ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাছায় সাড়ে ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার ; আটক ৪



বি এ রায়হান, গাজীপুর :
গাজীপুর মহানগরের গাছা হাজীপুকুর এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‍্যাব -১।

এসময় একটা সাদা প্রাইভেট কার ও ৪ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাব সদস্যরা।

বুধবার (৬ জানুয়ারী) রাতে মহানগরের গাছা থানাধীন ছয়দানা হাজীপুকুর এলাকার ষ্টিলটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানার সামনে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের আটক ও ইয়াবাসহ প্রাইভেটকার জব্দ করা হয়।

র‍্যাব-১ স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কামান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাছা হাজীপুকুর এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে মাদক বিক্রি সাথে জড়িত কিশোরগঞ্জের হোসেনপুর থানার বাসুরচর এলাকার মৃত জমশেদ মোল্লার ছেলে এরশাদ মোল্লা(৩৭), ফেনী সদর উপজেলার পুর্ব উকিলপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ ফারুক(৩১), শরীয়তপুরের ডামুড্ডা উপজেলার মৃত হাবিবুর রহমানের ছেলে শরিফুল ইসলাম সুমন(৪০) এবং ফেনী সদর উপজেলার চেওরিয়া সোহাগ মিয়ার বাড়ির মৃত আমিনুল ইসলামের ছেলে সাহিদুল ইসলাম সোহেব(৩০)কে আটক করা হয়।

এসময় তাদের কাছে ৯ হাজার ৬শ পিস ইয়াবা ট্যাবলেট, একটি সাদা রঙ্গের প্রাইভেটকার, নগদ ৩হাজার একশ বিশ টাকা এবং ৮টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজোসে চোরাইপথে ইয়াবা আমদানি করে গাজীপুরের গাছা থানা এলাকার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। তারা রাজধানীর বিভিন্ন এলাকায় এবং গাজীপুরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়ায় থেকে মাদককের ব্যবসা চালিয়ে আসছিলো বলেও জানান, ওই কর্মকর্তা। রাতেই তাদের জিএমপির গাছা থানায় হাস্তান্তর করা হয়েছে।


1